শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

শ্রীমঙ্গলে শিশুকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ৮২ বার
আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিশুসন্তানকে সঙ্গে নিয়ে উজ্জ্বলা রানী দাস (২৮) নামে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে রেলস্টেশন প্লাটফর্মের পশ্চিম দিকে রেললাইনের ওপর ওই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

ভাগ্যক্রমে চার বছরের শিশু দেব দাসের প্রাণে বেঁচে গেলেও কাটা পড়ে যায় তার বাম পা, অপর পা-টিও আঘাতপ্রাপ্ত হয়।

সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেন পাহাড়িকা এক্সপ্রেস শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে বিরতি দিয়ে ছেড়ে যাওয়ার সময় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কাটা পড়েন ওই গৃহবধূ। এতে নিহত নারীর কোমর থেকে নিচের অংশ একেবারে বিছিন্ন হয়ে যায় এবং সঙ্গে থাকা বাচ্চাটির একটি পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত শিশুটিকে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে শিশুটিকে সিলেট নিয়ে যাওয়া।

নিহত উজ্জ্বলা রানী দাসের বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বড়গাঁও গ্রামে। তার পিতার নাম রাজচন্দ্র দাস ।

নিহতের বড় ভাই কৃষক জগৎ দাস সাংবাদিকদের জানান, ৫ বছর আগে কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নন্দলাল দাসের ছেলে ওমান প্রবাসী দিলীপ দাসের সঙ্গে বিয়ে হয় তার বোনের।

তাদের সংসারে এক বছরের মাথায় যমজ সন্তান হয়। তিন মাস পর একটি সন্তান মারা যায়। গত ছয় মাস আগে ওমান থেকে দিলীপ দাস দেশে আসে। করোনা ভাইরাসের কারণে তার বিদেশ যাওয়াও বন্ধ থাকে। দেশে আসার পর নানা অজুহাতে প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিক নির্যাতন করত তার বেকার স্বামী। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়েছে কয়েকবার। এ কলহের কারণেই গত এক মাস ধরে উজ্জ্বলা রানী বাবার বাড়িতে বসবাস করছিলেন।

মঙ্গলবার সকালে উজ্জ্বলা রানী মৌলভীবাজার শহরে যাওয়ার কথা বলে ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বাহির হন। শ্রীমঙ্গলে তাদের কোনো আত্মীয়স্বজন নেই, তিনি কেন বা কীভাবে শ্রীমঙ্গল এসেছেন, এ ব্যাপারে কেউ কিছুই জানেন না বলে জগৎ দাস জানান। তিনি বলেন, স্বামীর অত্যাচার-নির্যাতন সহ্য করতে না পেরে তার বোন অভিমান করে দীর্ঘ প্রায় ৪০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ছেলেসহ আত্মহত্যার চেষ্টা করেছেন।

এবিষয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, রেলে কাটা পড়ে নারীর মৃত্যুর ঘটনায় যদি নিহতের আত্মীয়স্বজন কোনো অভিযোগ দেন, তা হলে আমরা তা তদন্ত করে ব্যবস্থা নেব। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com