শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সঞ্জয় বলছেন, আইপিএল হোক বিধি নিষেধের পরে

অনলাইন ডেস্ক / ৭৯ বার
আপডেট সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের প্রকোপে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রয়েছে আইপিএল। কিন্তু, তার পর কি আর এই মরসুমে লিগ হবে? সংশয় বাড়ছে ক্রমশ। সঞ্জয় মঞ্জরেকর অবশ্য মনে করছেন, সমস্ত বিধিনিষেধ উঠে গেলেই আইপিএল আয়োজন করা উচিত।

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি গোটা দেশ। শুধু দেশ নয়, খেলাধূলার দুনিয়াও পুরো স্তব্ধ। অলিম্পক্স থেকে ইউরো কাপ, কোপা আমেরিকা— পিছিয়ে গিয়েছে এক বছর। পিছিয়ে গিয়েছে ফরাসি ওপেন। এ বছরের জন্য বাতিল হয়ে গিয়েছে উইম্বলডন। এই আবহে আইপিএলের ভবিষ্যৎ নিয়ে বাড়ছে অনিশ্চয়তা। প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর অবশ্য আইপিএল আয়োজনের পক্ষেই সওয়াল করছেন।

স্টার স্পোর্টসে তিনি বলেছেন, “সংশ্লিষ্ট সব পক্ষের থেকে অনুমতি মিললেই আইপিএল হওয়া উচিত। কারণ, এটা অর্থনীতিকে চাঙ্গা করবে। আইপিএল মানে তো শুধু মুম্বই ইন্ডিয়ান্স বা ধোনি বা বিরাট কোহালি নয়। আইপিএলের সঙ্গে যুক্ত থাকেন প্রচুর মানুষ। যাঁদের জীবিকা নির্ভর করে আইপিএলের উপর।”

২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু করোনার কারণে এখন যা অবস্থা, তাতে আইপিএল ছোট করে হওয়াও সহজ নয়। বিদেশিদের পাওয়ার ব্যাপারেও রয়েছে অনিশ্চয়তা। তবে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের মতো বিদেশিরা আইপিএলে খেলার ব্যাপারে সম্মতি দিয়েছেন। দুই ভাই,স্যাম কুরান, টম কুরানও আগ্রহী। রাজস্থান রয়্যালসের জস বাটলার, বেন স্টোকসও ভারতে আইপিএল খেলতে আসতে আগ্রহী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com