মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

করিমগঞ্জ প্রতিনিধি / ৩৭৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

কিশোরগঞ্জের করিমগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে উপজেলা যুবলীগ-ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

৭ ডিসেম্বর (সোমবার) করিমগঞ্জের পৌর এলাকায় উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, করিমগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ পৃথক মিছিল সমাবেশ করে।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন- আহ্বায়ক মোঃ আবু সাদত সায়েম ও উপজেলা যুবলীগ নেতা আরিফুর রহমান শাহনুর এর নেতৃত্বে বিকাল ৩টায় মিছিল-সমাবেশ করে যুবলীগ। মিছিলটি করিমগঞ্জ পৌর আওয়ামীলীগ কার্যালয় হতে বেড়িয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর কার্যালয়ে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে আয়োজিত সমাবেশে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন- আহ্বায়ক মোঃ আবু সাদত সায়েম বলেন, “স্বাধীনতা যুদ্ধে পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।”

যুবলীগ নেতা আরিফুর রহমান শাহনুর বলেন, বঙ্গবন্ধু আমাদের অস্তিত্বের জায়গা। বঙ্গবন্ধুকে আঘাত করা মানে বাংলাদেশকে আঘাত করা। শুধু বাংলাদেশ না, দেশের বাইরেও যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা, সম্মানের সাথে স্মরণ করা হচ্ছে তখন এই মুজিববর্ষে এরকম ঘটনা ঘটেছে। করিমগঞ্জ উপজেলা যুবলীগ এরকম ঘটনার প্রতি তীব্র নিন্দা জানাচ্ছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগ সিনিয়র নেতা মোঃ আবুল কাশেম, পৌর যুবলীগ নেতা রুবেল মিয়া, গুজাদিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আবুল কালামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

করিমগঞ্জ পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিকাল ৪টায় মিছিল বের করে ছাত্রলীগ। করিমগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আবুল হায়াত রনি মিছিলে নেতৃত্ব দেন।

সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা রকি চৌধুরী, পৌর ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম মোড়ল, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে আবুল হায়াত রনি বলেন, “কুষ্টিয়ায় রাতের অন্ধকারে যারা দুস্কর্ম ঘটিয়েছে, তারা চিহ্নিত অপশক্তি এবং ৭১ এর পরাজিত সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্ঠী। তাদের সাম্প্রতিক কর্মকান্ড সীমা লঙ্ঘন করেছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com