বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

আলোকিত করিমগঞ্জ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।। কিশোরগঞ্জ সংবাদ

নিজস্ব প্রতিবেদক / ৩০৯ বার
আপডেট সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

কিশোরগঞ্জের করিমগঞ্জে সেবা মূলক সামাজিক সংগঠন ‘আলোকিত করিমগঞ্জ’ এর প্রথম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ১৯ ডিসেম্বর (শনিবার) সকাল ১১ টা থেকে দিনব্যাপী করিমগঞ্জ সরকারি কলেজ মাঠে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয়।

প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারী নির্যাতন ও মাদকবিরোধী সভা, বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান, সেরা স্বেচ্ছাসেবী সম্মাননা প্রদান, বিতর্ক প্রতিযোগিতা, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, কৃতি শিক্ষার্থীদের সংবধর্না প্রদান কর্মসূচির আয়োজন করে সংগঠনটি। এছাড়াও দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো:ইকবাল, রুস্তম আলী, আ:সাত্তার, করিমগঞ্জ সরকারি কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো:আবু ছায়েদ সরকার, করিমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মাহবুব আলম, আলোকিত করিমগঞ্জ সভাপতি গোলাম রাব্বানী সজীব, সাধারণ সম্পাদক তন্ময় শেখ রাজন প্রমুখ সহ সংগঠনের নেতৃবৃন্দ, সদস্য ও স্বেচ্ছাসেবীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্নের পর থেকেই উদ্যোক্তাদের নিজস্ব অর্থায়নে নিয়মিত বিভিন্ন সামাজিক, সেবা ও সচেতনতামূলক কাজ করে আসছে আলোকিত করিমগঞ্জ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com