বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে উপজেলা চেয়ারম্যান এর অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক / ২০৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

কিশোরগঞ্জের করিমগঞ্জে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ এর আহবায়ক আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদের অপসারণেরর দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২০ জানয়ারি, করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল করিমগঞ্জ বাজার ও উপজেলা চত্বর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও প্রতিবাদসভা করে।

প্রতিবাদ সভায় করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব জাহাঙ্গীর সিরাজী, জামিল আনসারী, শাহানূর, অ্যাডভোকেট মিজানুর রহমান, হেলাল উদ্দিন, আল আমীন লিটন, আনিসুর রহমান টুকু, আতিকুল ইসলাম লিটন, আনোয়ার সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগ এর আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদ ভূয়া মুক্তিযোদ্ধা সনদ ব্যবহার করে বিভিন্ন সুবিধাদি গ্রহণ করেছে । এতে করে মহান মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি অবমাননা করা হয়। বক্তারা অবিলম্বে উপজেলা আওয়ামী লীগ এর আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এর পদ থেকে আওলাদ এর অপসারণ দাবি করেন।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে ভূয়া মু্ক্তিযোদ্ধা সনদ বাতিলের তালিকায় আওলাদ এর নাম প্রকাশ করে মুক্তিযু্দ্ধ বিষয়ক মন্ত্রণালয় ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com