মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল হাই এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত ।। কিশোরগঞ্জ সংবাদ

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ২০৮ বার
আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

কিশোরগঞ্জের মিঠামইনে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল হাই এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

১৭ জুলাই (শনিবার) সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল হাই এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা,  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে মিঠামইন উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল হক নূরুর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

আলোচনা সভায় বক্তারা রাষ্ট্রপতির সাবেক সহকারী একান্ত সচিব ও ছোট ভাই, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল হাই এর কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, উপজেলা  যুবলীগের আহ্বায়ক ও মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকট শরীফ কামাল, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন ডালিম ও কায়সার আহমেদ পাভেল, মিঠামইন উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি বি. এম. সোহান, সাধারণ সম্পাদক মো. হাসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক রফিক আহমেদ পল্লব, সৈয়দ হাসিবুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মিঠামইন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন সমূহের নেতৃ ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা কর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com