শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জের পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জেলায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

মো: আব্দুল জলিল / ২৭৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। বিভিন্ন থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের পেশাগত দায়িত্ব পালনে নিষ্ঠা ও দক্ষতার স্বীকৃতি স্বরূপ অভিন্ন মানদন্ডের আলোকে বাংলাদেশ পুলিশ এর পক্ষ থেকে এ সম্মান প্রদান করা হয়ে থাকে।

১২ আগস্ট (বৃহস্পতিবার) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে আনোয়ার হোসেনের নাম ঘোষণা করেন।

জুলাই (২০২১) মাসের পেশাগত দায়িত্ব পালনের দক্ষতা ও নিষ্ঠা বিবেচনায় তাকে পুরুস্কৃত করা হয় এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করা হয়। এসময় জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আনোয়ার হোসেন পুলিশ পরিদর্শক (তদন্ত)  হিসেবে ২০২১ সালের ২০ মার্চ করিমগঞ্জ থানায় যোগদান করেন।

জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আনোয়ার হোসেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) এএসপি ইফতেখারুজ্জামান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন -“এ স্বীকৃতি আমার একার নয়। বিশেষ করে আমার সিনিয়র করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা জনাব মুমিনুল ইসলাম স্যার সহ আমার সকল সহকর্মীবৃন্দের।”

ভবিষ্যতেও ন্যায় নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com