মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে গণধর্ষণকারী দুই ধর্ষককে তাৎক্ষনিক গ্রেফতার করেছে পুলিশ

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ৩৭৪ বার
আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

গত রবিবার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল নামাপাড়া জামতলা এলাকায় গণধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত রাকিব (২০) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের মো. হাসমত আলীর ছেলে ও রুবেল (২৪) কিশোরগঞ্জ শহরের গাইটাল মুরাদ পেট্রোল পাম্প এলাকার রমজান মিয়ার ছেলে।

এছাড়াও ধর্ষণ মামলায় অভিযুক্ত অপর দুইজন কিশোরগঞ্জ সদরের গাইটাল নামপাড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে রিয়াদ (২৫) এবং সদর উপজেলার পুরান বৌলাই সাহেব বাড়ি এলাকার মৃত জমশেদ মিয়ার ছেলে সানি (৪০) পলাতক রয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণের শিকার নারী নান্দাইল উপজেলায় তার বাবার বেড়াতে এসেছিলেন। তার স্বামীর বাড়ি চাঁদপুরে।

২২ আগস্ট রাতে কিশোরগঞ্জ থেকে নান্দাইল চৌরাস্তা যাওয়ার সময় গাইটাল বাসস্ট্যান্ড এলাকায় অভিযুক্ত রাকিব, রুবেল, রিয়াদ ও সানি ঐ নারীর সঙ্গে থাকা পরিচিতজনকে মারপিট করে এবং সিএনজি চালককে ভয় দেখিয়ে প্বার্শবর্তী নামাপাড়া জামতলা মোড়ের একটি বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার সময় সিএনজি চালক কৌশলে পুলিশকে খবর দিলে, কিশোরগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাকিব, রুবেল দুই আসামীকে গ্রেফতার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে এবং রাকিব ও রুবেল এই দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মামলার অন্য দুই আসামীকেও দ্রুত গ্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার (২৪ আগস্ট) ধর্ষণের শিকার নারীটির মামা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় গ্রেপ্তারকৃত রাকিব ও রুবেল সহ রিয়াদ ও সানি এই চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com