শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

হোসেনপুরে বেইলি ব্রীজের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ১৩৫ বার
আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জের হোসেনপুরে বেইলি ব্রীজের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

২৯ আগস্ট (সোমবার) উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোবিন্দপুর ইউনিয়নের ফটিকখালি লাখুহাটি ব্রীজটি আজ প্রায় দীর্ঘ একবছর যাবৎ ভাঙ্গা অবস্থায় পড়ে আছে।

এই ব্রীজটি নতুন ভাবে করার জন্য হোসেনপুর উপজেলা নির্বাহী প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে দরপত্র ডাকা হয়েছিল। দরপত্রে মাসুম কনস্ট্রাকশন নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটি করার জন্য দায়িত্ব পায়। দায়িত্ব পাওয়ার পর মাসুম কনস্ট্রাকশন ব্রীজটির পুরাতন অংশ ভাঙ্গা শুরু করলেও কিছুদিন পর অজ্ঞাত কারণে কাজ বন্ধ করে দেয়। এরপর থেকে প্রায় ১ বছর যাবৎ কাজ বন্ধ আছে।

যার ফল ভোগ করতে হচ্ছে হাজীপুর, সিদলা, পুমদি ও গোবিন্দপুর ইউনিয়নের লক্ষাধিক বাসিন্দাদের । কারণ জেলা সদর কিশোরগঞ্জে যাওয়ার একমাত্র মুল রাস্তা হচ্ছে হচ্ছে লাকুহাটি ব্রীজ । সাধারণ পথচারীদের ভোগান্তির কথা বাদ দিলেও, সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হচ্ছে রোগীদের। কোন জরুরী রোগী কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিতে হলে প্বার্শবর্তী নান্দাইল উপজেলার তেলিয়া গ্রাম হয়ে ৭ কিলোমিটার ঘুরে হাসপাতালে যেতে হয় । এছাড়াও শিশু,বৃদ্ধ ও নারীরা ভাঙ্গা ব্রীজ পার হতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার শিকার হয়ে পানিতে পড়ে যাচ্ছে।

এই দুর্ভোগ কাটিয়ে উঠতে মানব বন্ধন কর্মসূচীর মাধ্যমে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার, কিশোরগঞ্জের জেলাপ্রশাসক এবং কিশোরগঞ্জ-১ আসনের এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে অনতিবিলম্বে ব্রীজটি করার দাবি জানান ভুক্তভোগী জনগণ।

একইসাথে ব্রীজটি সম্পন্ন না হওয়া পর্যন্ত জরুরী ভিত্তিতে একটি বেইলি ব্রীজ স্থাপনের দাবিও জানান এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com