মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

৬৮তম জন্মদিনে “দল মত বুঝিনা, সাধারণ জনগণের পাশে থাকতে চাই – এমপি চুন্নু”

মো: আব্দুল জলিল / ৬৬০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

করিমগঞ্জে কিশোরগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি’র জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

১ সেপ্টেম্বর (বুধবার) মুজিবুল হক চুন্নু’র ৬৮ তম জন্মদিন উপলক্ষে করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে সন্ধ্যা ৭ টায় এই দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণের আয়োজন করা হয়।

হাজী মো: উজ্জ্বল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিমগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মুসলেহ উদ্দীন, উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. রুস্তুম আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেহেদি উল আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবীব, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান খন্দকার মনিরুজ্জামান স্বপন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দীন ভূঞা, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বুলবুল চৌধুরী,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম বাচ্চু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন কবির, পৌর জাতীয় পার্টির সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মঞ্জিল মিয়া, পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি বজলুর রহমান মেম্বার, সাবেক যুগ্ম আহ্বায়ক শামসুদ্দিন সিরাজী, সুতারপাড়া  ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, নোয়াবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাইফুল সরকার, কিরাটন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রুহুল আমিন, শিক্ষক নেতা সিদ্দিকুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম প্রমুখসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিবুল হক চুন্নুর ৬৮ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনা করেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল।

এদিকে ৬৮ তম জন্মদিন উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় মুজিবুল হক চুন্নু বলেন, “আমি দল মত বুঝিনা, জনগণ বুঝি। আমি আজীবন করিমগঞ্জ-তাড়াইলের সাধারণ  জনগণের পাশে থাকতে চাই। করিমগঞ্জ-তাড়াইলের জনগণ আমাকে ভালোবেসে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন এটাই আমার বড় পাওয়া।”

বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি

প্রতিথযশা রাজনীতিবিদ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু ১৯৫৩ সনের ১ সেপ্টেম্বর কিশোরগঞ্জের তাড়াইল থানার কাজলা গ্রামে জন্মগ্রহণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্ররাজনীতির ভেতর দিয়ে তার রাজনৈতিক পথচলা শুরু। পেশায় একজন আইনজীবি হলেও তিনি একসময় সরকারের মুন্সেফ হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরে সরকারি চাকুরি ছেড়ে প্রত্যক্ষ রাজনীতিতে জড়িয়ে পড়েন।

একাদশ জাতীয় সংসদ সহ মুজিবুল হক চুন্নু কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি বিভিন্ন সময়ে সরকারের ভূমি উপমন্ত্রী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বর্তমানে সরকারে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com