শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

নিকলী ছাতিরচর হাওর থেকে পর্যটকের লাশ উদ্ধার

নিকলী সংবাদদাতা / ১৫৭৮ বার
আপডেট সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

কিশোরগঞ্জের নিকলীতে দুইদিন ধরে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

গত শুক্রবার নিকলীতে হাওর ভ্রমণে এসে সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগর (৪৫) নামে এক পর্যটক নিখোঁজ হন। দুইদিন নিখোঁজ থাকার ১২ সেপ্টেম্বর (রোববার) উপজেলার ছাতিরচর হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগরের গ্রামের বাড়ি যশোরের কাজীপাড়া কাঠালতলায়। সাগর পেশায় একজন ব্যবসায়ী এবং রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার হাবিবার রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) ঢাকা থেকে বাসযোগে ৫১ জন পর্যটক কিশোরগঞ্জের নিকলী হাওরে ঘুরতে এসেছিলেন। সেখান থেকে তারা ট্রলারযোগে মিঠাইমন, মিঠামইনের প্রেসিডেন্ট রিসোর্ট, অষ্টগ্রাম, অলওয়েদার সড়ক ও বিভিন্ন এলাকা ঘুরে সন্ধ্যার দিকে নিকলীর রোদারপুড্ডা এলাকায় বাসে উঠেন। যাত্রা শুরুর প্রাক্কালে গণনার সময় সাগরের অনুপস্থিতি সবার নজরে আসে।

এরপর নিকলী পুলিশের সহযোগিতায় হাওরের বিভিন্ন এলাকায় ২ দিন পর্যন্ত খোঁজাখুঁজি করে সাগরের সন্ধান পাওয়া যায়নি।

রোববার দিন দুপুর ১২টার দিকে ছাতিরচরে জেলেদের মাছ ধরার জালে সাগরের লাশ আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে সাগরের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী জানান, নিখোঁজ পর্যটক সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগরের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com