মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলেন অষ্ট্রেলিয়া প্রবাসী রোজী

নিজস্ব প্রতিবেদক / ৩৮১ বার
আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৯টি পরিবারকে ১৮ বান্ডিল ঢেউটিন সহায়তা প্রদান করলেন অস্ট্রেলিয়া প্রবাসী উম্মে ফাতেমা রোজী।

গত ১২ সেপ্টেম্বর (রবিবার) রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের ভাঙ্গিরচর গ্রামের চৌকিদার বাড়িতে অগ্নিকান্ডে ৯ টি পরিবারের বসতঘর, রান্নাঘর ও গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে গেলে অসহায় পরিবার গুলোর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন অস্ট্রেলিয়া প্রবাসী নারী।

অগ্নিকাণ্ডের ঘটনা ফেসবুক লাইভে দেখে তিনি অসহায় পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ঢেউ টিন তুলে দেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তার পক্ষ থেকে মোঃ রাতুল ১৮ বান্ডিল ঢেউটিন হস্তান্তর করেন।

এসময় কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সভাপতি আহসান হাবীব, অনলাইন অ্যাক্টিভিস্ট খাইরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর যুগ্ম আহ্বায়ক জামিল আনসারী, সমাজ সেবক রেহান আহমদ ও ফেসবুক লাইভ প্রদানকারী আনোয়ার সিরাজী এ সময় উপস্থিত ছিলেন।

ক্ষতিগ্রস্তদের মধ্যে জালাল উদ্দিন, আলাল উদ্দিন , রশিদ উদ্দিন, আলমগীর হোসেন, আব্দুর রহিম, আবুল কালাম, আব্দুল খালেক ও হাসেম উদ্দিনের কাছে সহায়তার টিন হস্তান্তর করা হয়।

টিন পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ক্ষতিগ্রস্তরা জানান, এই দুঃসময়ে আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে আমাদের জন্য পাঠিয়েছেন। না হলে এতদূর থেকে তিনি আমাদের দুঃখের সহায় হতেননা।

তারা প্রবাসী উম্মে ফাতেমা রোজী ও তার পরিবারের মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য উম্মে ফাতেমা রোজী করিমগঞ্জের জয়কা ইউনিয়নে নানশ্রী গ্রামের আল মামুনের স্ত্রী ও আলহাজ্ব আমির উদ্দীনের পুত্রবধূ। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com