মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জের দেহুন্দা ইউনিয়নে চমক দেখাতে পারেন স্বতন্ত্র প্রার্থী জিয়া

নিজস্ব প্রতিবেদক / ২২৯ বার
আপডেট সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

কিশোরগঞ্জের করিমগঞ্জে দেহুন্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধান দুইটি রাজনৈতিক দলের প্রতীক নৌকা-লাঙ্গলের মারপ্যাঁচে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের বাক্সে চমক দেখাতে পারেন সাবেক ছাত্রনেতা জিয়া উদ্দিন জিয়া এমনটিই জানিয়েছেন একজন সাধারণ ভোটার।

গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) প্রার্থী হিসেবে যাচাই-বাছাইয়ে টিকে থাকার পর ইউনিয়নের সাকুয়া বাজার, জহিরকোনা ও মড়লপাড়া এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় কাটিয়েছেন জিয়া।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জিয়া উদ্দিন জিয়া কিশোরগঞ্জ সংবাদের প্রতিবেদককে জানান, পারিবারিকভাবেই দীর্ঘদিন ধরে সুখে-দুঃখে দেহুন্দাবাসীর পাশে আছি। জনগণের ভালোবাসা ও ভোটে নির্বাচিত হয়ে আমার পিতা মরহুম আবদুল হামিদ ও ছোট ভাই তাজুল ইসলাম সফল চেয়ারম্যান হিসেবে দেহুন্দা ইউনিয়নবাসীর সেবা করে গেছেন। আমিও সে পথ ধরেই হাটছি। জনগণ ভোটের মাধ্যমে আমাকে সুযোগ দিলে দেহুন্দা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করবো, ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর দেহুন্দা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দেহুন্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com