মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ উদযাপিত

এম এ আকবর খন্দকার / ১১১ বার
আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

“মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এ স্লোগানকে প্রতিপাদ্য করে কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপিত হয়েছে।

৩০ অক্টোবর (শনিবার) দিবসটি উদযাপন উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে কিশোরগঞ্জ পুলিশ লাইনের সামন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন সম্মেলন কক্ষে মতবিনিময়, সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরন অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পুলিশিং কমিটির সভাপতি এ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার।

বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ এম এ আফজল, কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা বারের পিপি এ্যাডঃ শাহ আজিজুল হক, জিপি এ্যাডঃ বিজয় শংকর রায়, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ভুপেন্দ্র ভৌমিক দোলন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা কৃষকলীগেরর স্বাধারণ সম্পাদক অানোয়ার হোসেন বাচ্চু, অষ্ট্রগ্রাম উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, হিন্দু কল্যান টাস্টের ট্রাস্টি লিপন রায় লিপু প্রমুখ।

আলোচনা শেষে পুলিশিং কাজের স্বীকৃতি স্বরূপ ইটনা থানার এস এই মোঃ নজরুল ইসলাম ও কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের চেয়ারম্যানকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com