মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রতি ইউএনও’র সতর্কবার্তা

মো: আব্দুল জলিল / ১০৮৮ বার
আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১

কিশোরগঞ্জের করিমগঞ্জে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের সতর্ক বার্তা দিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তসলিমা নূর হোসেন।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১১ নভেম্বর নির্ধারিত তারিখেই উপজেলার ১১টি  ইউনিয়নে ৯৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এখন পর্যন্ত নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার কোথাও বড় কোন সহিংসতার খবর না পাওয়া গেলেও ছোটখাটো কিছু বিশৃঙ্খলার খবর পাওয়া গেছে। এদিকে নির্বাচনী আচরণবিধি লংঘন করায় একজন প্রার্থীকে জরিমানাও করেছে প্রশাসন।

করিমগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় সরকার নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সবধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে বলে এ প্রতিবেদককে জানানো হয়।

গতকাল কিশোরগঞ্জ সংবাদ প্রতিবেদকের সাথে মতবিনিময় কালে উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে করিমগঞ্জ উপজেলা প্রশাসন। কোথাও বিশৃঙ্খলার খবর পেলে আমরা সঙ্গে সঙ্গেই সেখানে ছুটে যাচ্ছি।

করিমগঞ্জে ইউপি নির্বাচনে রাজনৈতিক প্রভাব বিস্তারের কোন সুযোগ আছে কিনা এমন প্রশ্নের জবাবে তসলিমা নূর হোসেন বলেন, নির্বাচনে রাজনৈতিক প্রভাব খাটিয়ে অথবা ষড়যন্ত্রমূলকভাবে কোন প্রার্থী কিংবা সাধারণ ভোটারদের হেনস্তা করার কোন সুযোগ নেই। এধরনের কোন অভিযোগ পেলে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি উপজেলার সকল ইউনিয়নে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের প্রতি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে জোর আহ্বান জানান। একই সাথে নির্বাচনী আচরণ বিধিমালা  লংঘন করলে দল-মত নির্বিশেষে কাউকেই ছাড় দেয়া হবেনা মর্মেও সতর্ক করেন।

এছাড়াও নির্বাচনী আচরণবিধি নিয়ে আজ বিকাল ৩ টায় উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনের নারী প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com