মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কুলিয়ারচরে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক / ১২৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৫ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

১নভেম্বর (সোমবার) দুপুরের দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের নেতৃত্বে প্রথমে উপজেলা কৃষি অফিসে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ও উছমানপুর ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুনের হাতে মনোনয়নপত্র দাখিল করেন গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক ও উছমানপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী।

পরে উপজেলা নির্বাচন অফিসে উপজেলার ছয়সূতী, সালুয়া ও ফরিদপুর ইউনিয়ের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের হাতে মনোনয়নপত্র দাখিল করেন ছয়সূতী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন, সালুয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ কাইয়ুম ও ফরিদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম আজিজ উল্ল্যাহ ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হওয়ায় এ ইউনিয়ন থেকে কেউ মনোনয়নপত্র জমা দিতে পারেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com