শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

মো: আব্দুল জলিল / ১৩৬ বার
আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী পালন করেছে করিমগঞ্জ পৌর আওয়ামী লীগ। এ উপলক্ষে ২৩ ডিসেম্বর, বৃহস্পতিবার সকাল ১১টায় এক বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা বের করা হয়।

বিজয় শোভাযাত্রাটি করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্বাধীনতা ভাস্কর্য চত্বরে গিয়ে শেষ হয়।

এর আগে সকাল থেকে ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃত্বে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ডখণ্ড মিছিল নিয়ে করিমগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে জড়ো হতে থাকে নেতা-কর্মীরা। বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতা-কর্মীদের হাতে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত নানারকম পোস্টার, ব্যানার, ফেস্টুন, প্লে-কার্ড, বিজয়ের পতাকা, বাদ্য-যন্ত্র এবং জয় বাংলা ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো মাঠ।

বিজয় শোভাযাত্রা শেষে স্বাধীনতা ভাস্কর্য চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালামের সঞ্চালণায় সভায় বক্তব্য রাখেন, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ূন কবির স্বপন ভান্ডারী ও সাধারণ সম্পাদক রবিউল আওয়াল প্রমূখ।

সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মেম্বার, যুগ্ন-সাধারণ সম্পাদক নাজমুল মাহমুদ দিপু, তৌহিদুল ইসলাম মোল্লা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আনিস ফকির, সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোস্তাক হাসান কাজল, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শহিদুল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শিপন মিয়া, আইন বিষয়ক সম্পাদক এড. জাকির হোসেন অভি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা শেখ হাসিনা সরকারের চার মেয়াদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন ও চলমান মেগা প্রকল্পের কথা নেতাকর্মীদের সামনে তোলে ধরেন এবং সেই সাথে নেতাকর্মীদের সতর্ক করে বলেন, ৭১’র পরাজিত শক্তি জামাত-শিবিরকে সঙ্গে নিয়ে তারেক জিয়ার নেতৃত্বে বিএনপি যেন বাংলার মাটিতে ৭৫’র মতো এমন বর্বোরচিত ঘটনার পূনরাবৃত্তি না করতে পারে, সে বিষয়ে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এছাড়াও শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে চুড়ান্ত জায়গায় পৌছাতে হলে “ ভিশন টুয়েন্টি ফোরটি-ওয়ান ” বাস্তবায়ন করতে শেখ হাসিনা সরকারকে পঞ্চমবারের মতো আবারও রাস্ট্র ক্ষমতায় আনার দ্বীপ্ত শপথ নেন উপস্থিত নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com