শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে এমপি চুন্নু’র গণসংবর্ধনাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি

মো: আব্দুল জলিল / ১৬৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

করিমগঞ্জ-তাড়াইলের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপির সংবর্ধনা উপলক্ষে করিমগঞ্জে ব্যাপক প্রস্তুতি নিয়েছে গণসংবর্ধনা কমিটি।

ইতিমধ্যে দল মত নির্বিশেষে করিমগঞ্জবাসীর পক্ষে উপজেলার বিশিষ্ট নাগরিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনি-পেশার নাগরিকদের নিয়ে গঠিত গণসংবর্ধনা কমিটি গণসংবর্ধনার সবধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

আগামীকাল ২৯ ডিসেম্বর বুধবার বিকাল ৩টায় করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন করিমগঞ্জ পৌর মেয়র মোঃ মুসলেহ উদ্দিন।

গণসংবর্ধনা উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে করিমগঞ্জের প্রধান প্রধান সড়কে প্রায় দুই শতাধিক সুদৃশ্য তোরণ নির্মাণ করা হয়েছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রায় শতাধিক সামাজিক ও পেশাজীবি সংগঠন চুন্নুকে শুভেচ্ছা জানাতে আসার প্রস্তুতি নিয়েছে।

গণসংবর্ধনা কমিটির সদস্য সচিব মোশাররফ হোসেন চৌধুরী বুলবুল জানান, সম্প্রতি আমাদের সাংসদ মুজিবুল হক চুন্নু এমপি জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হয়েছেন। তার সাথে কারো কারো দলীয়  মতপার্থক্য থাকলেও একজন জাতীয় রাজনীতিবিদ হিসেবে তিনি আমাদের গর্ব। মানুষের সমর্থন আছে বলেই তিনি এই আসন থেকে পাঁচবার সংসদ সংসদ্য নির্বাচিত হয়েছেন।

তিনি সবাইকে গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে আরো সাফল্যমন্ডিত করে তোলার আহ্বান জানান।

গণসংবর্ধনা কমিটির সদস্য উজ্জল মিয়া জানান, মুজিবুল চুন্নু একজন জনবান্ধব সাংসদ।তার সময়েই করিমগঞ্জে সবচেয়ে বেশি উন্নয়ন কাজ হয়েছে। জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হয়ে তিনি এখন জাতীয় নেতা হিসেবে দেশের নেতৃত্ব দিবেন। এটা আমাদের করিমগঞ্জ বাসীর জন্য অনেক গর্বের ও আনন্দের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com