শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজনীতি যার যার, উন্নয়ন আমাদের সবার – চুন্নু এমপি

মো: আব্দুল জলিল / ১৯৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

‘রাজনীতি যার যার, উন্নয়ন আমাদের সবার ‘

করিমগঞ্জে গণসংবর্ধনা অনুষ্ঠানে অতিথির বক্তব্যে একথা বলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হওয়ায় এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপিকে করিমগঞ্জবাসীর পক্ষ থেকে সংবর্ধনা জানায় গণসংবর্ধনা কমিটি। ২৯ ডিসেম্বর বুধবার বিকাল ৩ টায় করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোশাররফ হোসেন চৌধুরী বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করিমগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মুসলেহ উদ্দিন।

সর্বদলীয় গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল, উপজেলা মহিলা পরিষদের সভাপতি শাহেদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেহেদী উল আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট তারেক উদ্দিন আবাদ, সদস্য জিল্লুর ঠাকুর, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূঁইয়া, উপজেলা বিএনপির সাবেক সভাপতি রফিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হান্নান মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, করিমগঞ্জ বনিক সমিতির সভাপতি মাহাবুবুর আলম খোকন,  পৌর যুবলীগের সভাপতি এডভোকেট মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক আবু রাজন ও করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন প্রমুখ।

এর আগে এমপিকে স্বাগত জানিয়ে সাবেক পৌর মেয়র উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল কাইয়ূম এর নেতৃত্বে একটি মটর শোভা যাত্রা বের হয়।

করিগঞ্জ চামটা মহাসড়কের বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ চুন্নুকে ফুলের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের একটি প্রতিনিধি দল মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা জ্ঞাপন করে। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে সদ্য নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও জনপ্রতিনিধিগণ শোভাযাত্রা নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করে। উপজেলার শতাধিক সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন ফুলের ডালা দিয়ে চুন্নুকে বরণ করে নেয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মুজিবুল হক চুন্নু তার বক্তব্যে বলেন, “সর্বদলীয় গণসংবর্ধনা দিয়ে করিমগঞ্জ-তাড়াইলের মানুষ নজির সৃষ্টি করেছে।

আমি যতদিন রাজনীতি করবো করিমগঞ্জ – তাড়াইলের জন্য আমার দলীয় রাজনৈতিক পরিচয় থাকবেনা। আমি একটা শ্লোগান করিমগঞ্জ – তাড়াইলের জন্য রেখে গেলাম, করিমগঞ্জ তাড়াইলের রাজনীতি যার যার, উন্নয়ন আমাদের সবার। “

এছাড়াও দেশের বেকারত্ব দূর করতে কর্মমুখী শিক্ষা পদ্ধতি প্রবর্তন ও সকল উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করার লক্ষ্যে সকল রাজনৈতিক দলকে একযোগে কাজ করার জন্য জোর আহ্বান জানান। সেই সাথে প্রতিটি উপজেলায় পর্যাপ্ত চিকিৎসকসহ উন্নত চিকিৎসা সেবা চালু করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com