সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে বন্যার্তদের পাশে জেলা যুবলীগ

নিজস্ব প্রতিবেদক / ৩০৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

কিশোরগঞ্জের করিমগঞ্জে জেলা যুবলীগের উদ্যোগে আশ্রয়কেন্দ্রে থাকা বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুন) বিকালে উপজেলার সুতারপাড়া ও ন্যামতপুর ইউনিয়নের কয়েকটি আশ্রয় কেন্দ্রে অবস্থানরত দুইশতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন ও বোতলজাত পানিসহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল এর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীগণ এসকল সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন।

এসময় সুতারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: কামাল হোসেম ভূঞা, জেলা যুবলীগের সদস্য শেখ রাসেল বাবু, হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক রফিকুল ইসলাম রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজুল হক কামাল, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জিল মোল্লা, সাবেক সদস্য জাহিদ হাসান সুমন, উপজেলা যুবলীগ নেতা খাইরুল ইসলাম, আরিফুর রহমান শাহনূর, মাজহারুল ইসলাম, তোফাজ্জল হোসেন মোল্লা, ছাত্রলীগ নেতা মাহিন শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের এ ত্রাণ বিতরণ কার্যক্রমে সহায়তা করেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার।

এডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল বলেন, বন্যার্তদের জীবন ও জীবিকার নিরাপত্তায় সরকারের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এরপরও কোন ব্যক্তি যেন বাদ না পড়ে যায়, সে লক্ষ্যে আমাদের কাজ করে যাওয়া। এছাড়াও সরকারের পাশাপাশি সামর্থবান সবাইকে নিজ নিজ উদ্যোগে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

এ ব্যাপারে মাহফুজুল হক হায়দার এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রবাসে থাকায় নিজে সরাসরি বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে পারছিনা। এ অবস্থায় করিমগঞ্জ-তাড়াইলের নেতাকর্মীদের মাধ্যমে দূর থেকে হলেও সাধ্যমত সহযোগিতার হাত বাড়ানোর চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com