সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে ব্যবসায়ীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৩৫ বার
আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২

কিশোগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় বিল্লাল মিয়া (৪০) নামে এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় অন্তত: এক কিলোমিটার দূরে সড়কপথে নিহতের মোটরসাইকেলটি অক্ষত অবস্থায় দাড় করানো ছিল।

১৯ মে বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের নান্দাইল্ল্যা পাড়া এলাকার গোরস্থান সংলগ্ন সড়কপথে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল মিয়া উপজেলার নোয়াবাদ ইউনিয়নের ঝাউতলা গ্রামের মৃত আবদুল মোতালেবের ছেলে। তিনি ঝাউতলা বাজারে ভাঙারির ব্যবসা করতেন।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত আনুমানিক একটার দিকে রাস্তায় বিল্লাল মিয়ার মরদেহ পরে থাকতে দেখে লোকজন পুলিশ ও তার স্বজনকে খবর দেয়। এর আগে এ এলাকায় প্রচণ্ড ঝড়-বৃষ্টি হচ্ছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে বিল্লাল মিয়ার বিবস্ত্র মরদেহ এবং আনুমানিক এক কিলোমিটার দূর থেকে স্ট্যাণ্ড করা অবস্থায় তার মোটরসাইকেলটি অক্ষত অবস্থায় উদ্ধার করে।

পরিবারের লোকজনের দাবি, বরাবরের মতোই ব্যবসায়িক কাজকর্ম সেরে তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা বিল্লাল মিয়ার মৃত্যুকে নিছক দুর্ঘটনা হিসেবে মেনে নিতে পারছেন না। তারা মনে করছেন, দুর্ঘটনার ঘটনা হলে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে রাস্তার ওপর স্ট্যাণ্ড করা এবং অক্ষত থাকার কথা নয়।

করিমগঞ্জ থানার ওসি শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ায় পরই বোঝা যাবে এটি হত্যাকান্ড নাকি ঝড়ের কবলে পড়ে দুর্ঘটনায় মৃত্যু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com