বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে শিক্ষিকা লাঞ্চনার ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক / ১০৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

কিশোরগঞ্জের করিমগঞ্জে বখাটেদের হাতে শিক্ষিকা লাঞ্চিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।

১৩ জুন (সোমবার) সকাল ১০ টায় উপজেলার কাদির জঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এলাকাবাসী সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।

জানা গেছে, গত রোববার (১২ জুন) পরীক্ষা চলাকালীন বহিরাগত কয়েকজন বখাটে বিদ্যালয় ভবনে মেয়েদের জন্য সংরক্ষিত পরীক্ষার হলরুমের বারান্দায় দুই ছাত্রীর সাথে দেখা করতে যায়। এ সময় উপস্থিত চার শিক্ষিকা বখাটেদেরকে বিদ্যালয় ত্যাগ করতে বললে, বখাটেরা ক্ষিপ্ত হয়ে চলে যায়। পরে বিকাল ৫ টায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় দেওয়ানগঞ্জ বাজারের পাশে শিক্ষিকাদের বহনকারী অটোরিকশার গতিরোধ করে তাদের উপর গোবর ও নোংরা কাদা-ময়লা ছুড়ে মারে ঐ বখাটেরা । সন্ধ্যার পর লাঞ্চনার শিকার এক শিক্ষিকা ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) শেয়ার করলে বিষয়টি নিয়ে তীব্র নিন্দা ও সমালোচনার ঝড় উঠে।

এদিকে বখাটেদের হাতে শিক্ষিকা লাঞ্চিত হওয়ার প্রতিবাদে সোমবার দিন অনুষ্ঠেয় পরীক্ষা স্থগিত রেখে সকাল দশটা থেকে বেলা বারোটা পর্যন্ত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করে শিক্ষার্থীরা। মানববন্ধনে দোষীদের দ্রুত গ্রেপ্তারের পাশাপাশি ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিও জানানো হয়।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল মো.ইফতেখারুজ্জামান ও থানা অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকী জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় প্রশাসনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার সর্বোচ্চ প্রচেষ্টা অব্যহত থাকবে বলে জোর আশ্বস্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com