শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস ২০২১ উদযাপন

এম এ আকবর খন্দকার / ১৩৭ বার
আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

কিশোরগঞ্জে বিভিন্ন আয়োজনে কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশ গ্রহণে ৩০তম আন্তর্জাতিক ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২১ উদযাপিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে ৩ ডিসেন্বর (শুক্রবার) সকালে কিশোরগঞ্জ জেলা প্রশাসন, জেলা সমাজসেবা অধিদপ্তর ও সমাজ কল্যাণ সংস্হাসমূহের উদ্যোগে জেলা কালেক্টরেট চত্বর থেকে একটি বর্নাঢ্য র‍্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালি পরবর্তী জেলা সরকারী শিশু পরিবারে ( বালিকা) এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ কামরুজ্জামান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)মোহাম্মাদ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান।

সভায় উপস্থিত অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল,
জেলা মহিলা পরিষদের সভাপতি এডভোকেট মায়া ভৌমিক, জেলা মাদকদ্রব্য নিরোধ কমিটির সভাপতি ইবনে অাব্দুল্লাহ শাহজাহান, মিতালী সংঘের সভাপতি এ বি সিদ্দিক, সমাজ ও পরিবেশ উন্নয়ন সংস্হার কোষাধ্যক্ষ এডভোকেট স্বপন সরকার প্রমুখ।

আলোচনা শেষে জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে ৭ জন প্রতিবন্ধী মাঝে ৬ টি হুইল চেয়ার ও ১ টি হেয়ারিং এইড বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com