শনিবার, ২১ মে ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

এম এ আকবর খন্দকার / ১৫৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল (সোমবার) পুলিশ লাইন্স ড্রিল শেডে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর সভাপতিত্বে ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান, উপ-পরিচালক ডা. মো. মুজিবুর রহমান, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও বিচার বিভাগ ও জেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, জেলা পুলিশ ও সরকারি বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলার ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com