বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৬:০৯ অপরাহ্ন
নোটিশ :
Wellcome to our website...

জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক / ৬৯৬ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, খাদ্য সামগ্রী, মাস্ক ও গাছের চারা বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগস্ট (মঙ্গলবার) সকালে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা কৃষকলীগ সভাপতি আহমেদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন বাচ্চু।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামছুল ইসলাম খান মাসুম, জেলা কৃষক লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম, যুগ্মসাধারণ সম্পাদক আবুল হাসেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. বোরহান উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন ছফি, শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখসহ আওয়ামী লীগ, কৃষকলীগ ও অঙ্গসহযোগী সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৫০ জন দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু ও লবণ এবং উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে শতাধিক গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে কৃষক লীগের বেশ কয়েকজন সদস্য স্বেচ্ছায় রক্তদান করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ