বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৪:০৯ অপরাহ্ন
নোটিশ :
Wellcome to our website...

ধর্ষণ ও হত্যার অভিযোগে সায়েম সোবহান আনভীর এর বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জ সংবাদ অনলাইন ডেস্ক / ৬৮৩ বার
আপডেটের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

৬ সেপ্টেম্বর (সোমবার) মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরুজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় বসুন্ধরার এমডি আনভীরের পাশাপাশি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান তার বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা এবং শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপনকে আসামি করা হয়েছে।

পাবলিক প্রসিকিউটর মো. রেজাউল করিম জানান, বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক।

মামলার অভিযোগ বিষয়ে বাদীর আইনজীবী মাসুদ সালাউদ্দিন বলেন, “সায়েম সোবহান আনভীর ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মুনিয়ার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে বিয়ে না করে নৃশংসভাবে হত্যা করে। আর এতে তার পরিবারের সদস্যসহ অন্য আসামিরা সাহায্য করে। আমরা আটজনকে আসামি করেছি “

বাদী পক্ষের অপর আইনজীবী শাহ মো. আব্দুল কাইয়ূম জানান, আদালত মামলাটি তদন্ত করে আগামী ৬ অক্টোবরের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

সম্প্রতি দেশজুড়ে আলোচিত কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার ‘আত্মহত্যায় প্ররোচনার’ মামলায় চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ