শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

“নিরাপদ কুলিয়ারচর” এর আহ্বায়ক কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুহাম্মদ কাইসার হামিদ / ৭২ বার
আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

“সবাই মিলে ঐক্য করি, নিরাপদ কুলিয়ারচর গড়ি” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে যুব সমাজের অন্যতম সামাজিক সংগঠন “নিরাপদ কুলিয়ারচর” এর আহ্বায়ক কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২এপ্রিল) কুলিয়ারচর বাজারে এরাবিয়ান তৃপ্তি হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাবেক সভাপতি এডভোকেট মো. শাহ আলম, নিউজ টুডে প্রতিনিধি আহমেদ ফারুক, উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন ও দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা ও মো. পাখী আক্তার। এ সময় নিরাপদ কুলিয়ারচর এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল শেষে সংগঠনের পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে সর্বসম্মতিক্রমে সৈয়দ সাইফুল ইসলাম কালন-কে আহ্বায়ক ও আসিফ আহমেদ-কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

নতুন আহ্বায়ক কমিটিতে ফয়সাল আহমেদ রাজিব-কে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়। যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীত হন মফিজুল ইসলাম মুরাদ, তরিকুল ইসলাম আরিফ, রিমন ইসলাম হৃদয়, ফাহিম আহমেদ, আহমেদ সিফাত, শাহাদাৎ হোসেন শাহীন, আফজাল কিশোর, বায়েজিদ মিয়া ও সাংবাদিক ইসরাত খন্দকার মুক্তা।

এছাড়াও জুনায়েদ ইসলাম শাবীব, সাংবাদিক মৌসুমী আক্তার, মুসাব্বির হোসেন, রুহুল আমিন, স্বাধীন, দ্বীপ্ত দেবনাথ সানি, মো. আরিফ মিয়া, উজ্জল মিয়া ও ফয়সাল আহমেদ-কে সদস্য মনোনীত করা হয়।

নিরাপদ কুলিয়ারচর এর প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা খাইরুল ইসলাম কমিটি অনুমোদন করে স্বাক্ষর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com