রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

পদ্মা সেতুর উদ্বোধনে কিশোরগঞ্জে বর্ণাঢ্য উৎসব

এম এ আকবর খন্দকার / ১১১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জে দিনব্যাপী বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়।

দেশের সক্ষমতার প্রতীক ও গর্বের এ সেতুর উদ্বোধনের দিন গত ২৫ জুন (শনিবার) দিনব্যাপী বর্ণাঢ্য উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুরাতন স্টেডিয়ামে পৌছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের নেতৃত্বে শোভাযাত্রায় জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম. এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান ভাইস চেয়ারম্যান মোছাঃ মাসুমা আক্তার প্রমুখ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ সাধারণ জনগণ অংশ নেন।

স্টেডিয়ামে বিশাল সমাবেশের আয়োজন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি বড় পর্দায় উপভোগ করে সবাই। এছাড়াও উদ্বোধনী মঞ্চে দেশাত্মাবোধক ও পদ্মা সেতু নিয়ে সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীবৃন্দ।

দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে সন্ধ্যায় পুরাতন স্টেডিয়ামে ওপেন কনসার্ট, আলোকসজ্জা, রাতে আতশবাজি পোড়ানো উপভোগ করেন নারী-পুরুষ নির্বিশেষে সকল শ্রেণি ও পেশার নাগরিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com