রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

এম এ আকবর খন্দকার / ৩০৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ‘ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত কাল ০৮ নভেম্বর সোমবার সকালে বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮ মতিঝিলস্থ স্বাধীনতা ভবনের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সেবা করতে পারা পরম সৌভাগ্যের ব্যাপার। তাঁদেরকে যাতে দ্রুত সেবা দেয়া যায় সেজন্য নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে ট্রাস্টের সেবাগুলোকে আরো সহজ করতে হবে। সে লক্ষ্যে ইতোমধ্যে বেশ কয়েকটি সেবাকে ডিজিটালাইজেশনের আওতায় আনার কাজ চলছে।

এছাড়া আলোচক হিসেবে ট্রাস্টের পরিচালক (অর্থ) ড. মোঃ আমিনুল ইসলাম অংশগ্রহণ করেন।

ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল ‘ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ এর বিষয়ে একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন।

কর্মশালায় শহিদ, যুদ্ধাহত মৃত, যুদ্ধাহত, খেতাবপ্রাপ্ত মৃত খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের তালিকাভুক্তির জন্য অনলাইনে আবেদন ফরমসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

কর্মশালায় বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com