বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের মাকে গ্যারেজে ঘুমাতে হয়

হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক / ১২৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি টেসলা এবং স্পেসএক্স এর প্রধান নির্বাহী ইলন মাস্কের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন তার মা মেই মাস্ক। যুক্তরাষ্ট্রের টেক্সাসে ইলন মাস্কের সঙ্গে দেখা করতে গেলে তাকে ঘুমানোর জন্য গ্যারেজে জায়গা দেওয়া হয়। ‘দ্য সানডে টাইমসকে’ দেওয়া এক সাক্ষাতকারে একথা বলেন মেই মাস্ক।

চলতি বছরের শুরুর দিকে ইলন মাস্ক জানিয়েছিলেন তার কোনো ঘর-বাড়ি নেই। থাকেন বন্ধুর বাড়িতে। টুইট বার্তায় তখন তিনি বলেছিলেন, সবকিছু বেচে দিব। বাড়ি কিনব না। কিছুর দরকার নেই। সবকিছু থেকেও যেন নেই।

মাস্ক আগে থেকেই বলে আসছেন, ‘কেউ নেই তার, কিছু নেই’। বিজনেস ইনসাইডারকে দেয়া এক সাক্ষাৎকারে গত ২৬ মার্চ বলেছিলেন, মাঝে মাঝে তো পোষ্য কুকুর ছাড়া কেউ পাশে থাকে না।কেউ সঙ্গে নেই, নাকি তিনি কাউকে সঙ্গে রাখতে চান না, সে প্রশ্ন উঠেছে এবার।

মেই মাস্ক জানান, যদিও তার বিলিয়নার ছেলে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি, তবে মোটেই তিনি সম্পত্তিতে আগ্রহী নন। টেক্সাসের তার কার্যালয় পরিদর্শনে গেলে তাকে একটি গ্যারেজে ঘুমাতে হয়েছিল। মাস্কের মা ইন্টারভিউতে আরও বলেন, মঙ্গলগ্রহে যেতে তার কোনো আগ্রহ নেই। কারণ মঙ্গলে যাওয়ার জন্য ছয় মাস ব্যাপী প্রস্তুতি গ্রহণ করতে হবে। যা তার পক্ষে সম্ভব নয়। তবে আমার ছেলে চায় আমি প্রস্তুতি গ্রহণ করি।

সাক্ষাৎকারে ইলন মাস্ক ছাড়াও আরও দুই সন্তানের কথা তুলে ধরেন তিনি। যাদের মধ্যে একজন কিমবাল এবং অন্যজন টোসকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com