সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে ৩ শত পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা প্রদান

মো: আব্দুল জলিল / ১৭৮ বার
আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

কিশোরগঞ্জের করিমগঞ্জে ঈশাঁখা সমাজকল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ এর উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা সহায়তা প্রদান করা হয়।

১৩ জুলাই (মঙ্গলবার) বিকালে জঙ্গলবাড়ি ঈদগাহ মাঠে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে ৩ শত পরিবহন শ্রমিককে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, চিনি ও সেমাই ছাড়াও প্রত্যেককে সাবান ও মাস্ক প্রদান করা হয়।

খাদ্যসহায়তা বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ এর আহ্বায়ক আওয়ামী লীগ নেতা এমরান আলী ভূঁইয়া সভাপতিত্ব করেন।

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি রেজাউল হাবিব রেজা’র সঞ্চালনায় খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান, করিমগঞ্জ থানার ওসি মমিনুল হক,  ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতি’র সভাপতি এডভোকেট মীর সাত্তার উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী রোকন উদ্দিন, জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন, ময়মনসিংহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা জামিল আনসারী, আল আমিন লিটন, বাংলাদেশ প্রতিদিন এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com