সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে ফোন দিলেই করোনা রোগীর জন্য ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেস

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ১৩১ বার
আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

এখন থেকে হট লাইন নাম্বারে ফোন করলেই করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেস পৌছে যাবে। কিশোরগঞ্জে করোনা সংকটে এমনই এক জরুরি সেবা চালু করেছে সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন বিগ্রেড।

হট লাইন নাম্বার :
# ০১৭৭৮৬৭৭৪৪৬ – আশরাফ আলী
# ০১৭৭৮৬৭৬৩৮৪ – আব্দুল কাদের শিবলী

১৬ জুলাই (শুক্রবার) বিকালে সৈয়দ আশরাফুল ইসলাম হট লাইন বিগ্রেড ও কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে এ সেবার উদ্বোধন করা হয়।

ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেস সার্ভিস বিষয়ে, কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর আহ্বায়ক ও সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেডের প্রধান পৃষ্ঠপোষক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেড ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে করোনা শুরু হওয়ার পর থেকে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলায় প্রায় এক লাখ মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ২ টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, হুইল চেয়ার ও ২ লক্ষাধিক টাকার ওষুধ দেয়া হয়েছে।

করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে হটলাইন নাম্বারে ফোন দিলেই করোনা রোগীদের কাছে বিনামূল্যে অক্সিজেন পৌঁছে যাবে।

ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি সরকার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এমদাদুল হক বুলবুল, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ, যুব লীগ নেতা মোল্লা খায়রুল নোমানী, মাহবুবুর রশীদ স্বরমীন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com