সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে এনভাইরনমেন্টাল সাইন্স ক্লাব ও পাঠাগার এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

কিশোরগঞ্জ প্রতিনিধি / ১৪০ বার
আপডেট সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জে এনভাইরনমেন্টাল সাইন্স ক্লাব ও পাঠাগার এর উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে এনভাইরনমেন্টাল সাইন্স ক্লাব ও পাঠাগারের উদ্যোগে হারুয়া, কলেজ রোড পাঠাগার কার্যালয়ে  এক আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

পাঠাগারের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মিজানুর রহমান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডাঃ মোছাঃ মাছুমা আক্তার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী।

এছাড়াও কালের নতুন সংবাদ.কমের সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, তৃষ্ণা সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মোঃ তারিকুল আলম, এআরডি’র নির্বাহী পরিচালক কামরুল হাসান, আপো’র নির্বাহী পরিচালক মোঃ এমদাদ উদ্দিন সবুজ ও পাঠাগারের লাইব্রেরিয়ান রুবিনা আক্তার রুবি প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী সংগীত শিল্পী মোঃ তাজুল ইসলাম। দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রুহের মাগফেরাত ও দেশবাসীর কল্যাণ কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com