সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা এ কে এম লিয়াকত হোসাইন মানিক এর ১২ তম মৃত্যুবাষির্কী পালিত

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ৮৫ বার
আপডেট সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জের বিশিষ্ট সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা এ কে এম লিয়াকত হোসাইন মানিকের ১২ তম মৃত্যুবাষির্কী পালিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা এ কে এম লিয়াকত হোসাইন মানিক ৬০ দশকের রাজনীতিক, প্রতিথযশা সাংবাদিক, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর , কিশোরগঞ্জ মহকুমা ছাত্রলীগের সাধারণ সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ প্রেস ক্লাব-জেলা আইনজীবী সমিতির সভাপতিসহ বহু সংঠনের স্বপ্নদ্রষ্ট্রা ও রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ঘনিষ্ট সহচর ছিলেন।

উল্লেখ্য, ২০০৯ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক র‌্যালিতে অসুস্থ হয়ে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হন বীর মুক্তিযোদ্ধা এ কে এম লিয়াকত হোসাইন মানিক। ১৯ আগষ্ট চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মৃত্যু বরণ করেন।

এ কে এম লিয়াকত হোসাইন মানিক এর ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বাদ আছর পারিবারিক ভাবে কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং বিভিন্ন মসজিদে জেলার বিভিন্ন সংগঠন আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

এছাড়াও কিশোরগঞ্জ প্রেসক্লাব, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ, একেএম লিয়াকত হোসাইন মানিক স্মৃতি সংসদ, কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ বিভিন্ন সংগঠন বাগে জান্নাত কবরস্থানে তাঁর কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে ও মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করে।

এ সময় কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সিআইপি বাদল রহমান, বেতার ও টিভি শিল্পী আবুল হাশেম, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সদস্য সচিব মরহুমের সন্তান মনোয়ার হোসাইন রনি, আহবায়ক কমিটির সদস্য অ্যডভোকেট নজরুল ইসলাম, শুভ আল মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা, লেখক ও সাংবাদিক আমিনুল হক সাদী, মুক্তিযোদ্ধার সন্তান সেলিম আহমেদ, সাংবাদিক ইমরান হোসাইন, সাংবাদিক মোঃ মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কৃতজ্ঞতা : আমীন সাদী, সাংবাদিক ও ইতিহাস গবেষক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com