রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোরগঞ্জে দুর্গাপূজায় থাকবে বিশেষ সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা

কিশোরগঞ্জ সংবাদ ডেস্ক / ১০০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

কিশোরগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজাকে কেন্দ্র করে নেওয়া হয়েছে বিশেষ সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা। পূজায় র‍্যাব,পুলিশ ও আনসার বাহিনীর পাশাপাশি সনাতন ধর্মাবলম্বী স্বেচ্ছাসেবকগণও দায়িত্ব পালন করবেন।

৬ অক্টোবর (বুধবার) দুপুরে দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় এমনটিই জানিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

কিশোরগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জানান, এবারের পূজায় ৪টি পর্যায়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে পূজা প্রাককালীন,পূজা চলাকালীন,প্রতিমা বিসর্জন কালীন ও পূজা পরবর্তী নিরাপত্তা ব্যবস্থা।
এছাড়াও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন ও সাধারণ সম্পাদক নারায়ন দত্ত প্রদীপ, জেলা আনসার কার্যালয়ের উপপরিচালক ও জেলা কমান্ডেন্ট মোস্তাক আহমেদ, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার আবুজাফর গিফারী, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা মানিক রঞ্জন দে, কিশোরগঞ্জ কালীবাড়ি কমিটির সভাপতি এডভোকেট বিজয় শংকর রায়, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রণব কুমার সরকার, জেলা মহিলা পরিষদের সভাপতি এডভোকেট মায়া ভৌমিক, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু জেলা মহিলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক চন্দ্রা সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবছর জেলায় ৪০৪ টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com