রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জ পৌর মেয়রের পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

মো: আব্দুল জলিল / ২০৭ বার
আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

করিমগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সার্বজনীন দূর্গাপূজার সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছেন করিমগঞ্জ পৌর মেয়র মো. মুসলেহ উদ্দিন।

১২ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় প্রথমে তিনি উপজেলার ঐতিহ্যবাহী মোদকপাড়া পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পূজা উদযাপন কমিটির সভাপতি প্রাণতোষ সরকার টিংকুর হাতে পৌসভার পক্ষ থেকে ৫ হাজার টাকার অনুদানের সহায়তা চেক তোলে দেন তিনি।

এছাড়াও তিনি পর্যাপ্ত আলোকসজ্জা নিশ্চিত করে সুনির্দিষ্ট স্থানে প্রতিমা বিসর্জন বাবদ নগদ ২ হাজার টাকা কমিটির হাতে প্রদান করেন।

এসময় সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) ইফতেখারুজ্জামান, পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম, করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে মেয়র পৌরসভায় অনুষ্ঠিত আরও ৫টি পূজামণ্ডপ পরিদর্শন এবং পূজামণ্ডপের সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন। সেই সাথে প্রত্যেক মণ্ডপে ৫ হাজার টাকা অনুদানের সহায়তা চেক ও প্রতিমা বিসর্জন বাবদ নগদ ২ হাজার টাকা কমিটির হাতে প্রদান করেন।

প্রতিটি পূজামণ্ডপেই পরিদর্শন প্রাক্কালে পৌর মেয়রকে ঢাকের তালে তালে কাসর বাজিয়ে উলুধ্বনির মাধ্যমে বরণ করে নেন স্ব স্ব পূজা উদযাপন কমিটি।

পূজামণ্ডপ পরিদর্শনকালে মেয়র মুসলেহ উদ্দিন বলেন, করিমগঞ্জের সর্বসাধারণের মধ্যে যে ঐক্য ও সৌহার্দ্য বিদ্যমান তা বাংলাদেশের যেকোনো উপজেলার চাইতে প্রসংশনীয় ও শ্রেষ্ঠত্বের দাবি রাখে। চলমান উৎসবকে আরো সুন্দর ও উপভোগ্য করতে করিমগঞ্জ পৌরসভা যেকোনো প্রয়োজনে আপনাদের পাশে থাকবে।

এছাড়াও তিনি আইন-শৃঙ্খলা বাহিনীর প্রসংশা করে বলেন, পৌরসভায় হিন্দু সম্প্রদায়ের সার্বজনীন দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনের জন্য করিমগঞ্জ থানা পুলিশ গুরুত্বসহকারে কাজ করছে।

এদিকে পূজার নিরাপত্তা ও সার্বিক আয়োজন নিয়ে করিমগঞ্জের প্রধান পূজামণ্ডপ মোদকপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রাণতোষ সরকার টিঙ্কু বলেন, পৌর মেয়র ও প্রশাসনের আন্তরিক সহযোগিতা আমাদের মুগ্ধ করেছে। একইসাথে পৌরবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে দুর্গোৎসবে সবাইকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com