মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করিমগঞ্জে আকিজ ও স্টার কোম্পানির নকল বিড়ি সহ একজন গ্রেফতার

এম এ আকবর খন্দকার / ২১৩ বার
আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

করিমগঞ্জ বাজারে পুলিশী অভিযানে আকিজ কোম্পানীর বিড়ি হুবুহুব নকল ও সরকারী শুল্ক ব্যান্ডরোলবিহীন স্টার বিড়ি বিক্রয়ের অপরাধে একজনকে গ্রেফতার করেছে।

গত ৮ নভেম্বর সোমবার দুপুরে করিমগঞ্জ বাজারে গোপন সংবাদের ভিত্তিতে করিমগঞ্জ থানা পুলিশ ১০৮০ প্যাকেট আকিজ বিড়ি, যার মূল্য ২০ হাজার টাকা ও ৮৪০ প্যাকেট স্টার বিড়ি, যার মূল্য ৮ হাজার ৪ শত টাকা অবৈধভাবে শুল্ক ফাকি দিয়ে বাজারজাত করার অপরাধে ১জন কে আটক করে।

আটকৃত ব্যক্তি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত আইন উদ্দিনের পুত্র করিমগঞ্জ বাজারের সোহরাব স্টোরের স্বত্বাধিকারী মোঃ সোহরাব উদ্দিন।

ধৃত আসামী দীর্ঘদিন যাবত কতিপয় অপরাধী সিন্ডিকেটের সহায়তায় সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে সরকারী ষ্ট্যাম্পের অবিকল নকল বা কৃত্রিম ব্যান্ডরুল ব্যবহার করে আসছে ।

নকল আকিজ ও স্টার বিড়ি অবৈধভাবে বাজারজাত করার কারণে ১৮৬০ সনের প্যানেল কোডের ২৫৫/২৬০/২৬৩/ক/৩৪ধারা অপরাধ করায় আসামীদের বিরুদ্ধে করিমগঞ্জ থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মিজানুর রহমান বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন (জিডি নং -২৯৮) ।

এ বিষয়ে জানতে চাইলে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আটককৃত আসামীর বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হয়েছে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com