মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সুষ্ঠু নির্বাচন হলে করিমগঞ্জের অধিকাংশ ইউপিতে জাতীয় পার্টি জয়ী হবে – দেলোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক / ৪৮২ বার
আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

আগামীকাল ১১ নভেম্বর কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবাধ ও নিরপেক্ষ ভোটগ্রহনের ব্যাপারে আশাবাদী উপজেলা জাতীয় পার্টির নেতা কর্মীবৃন্দ। সুষ্ঠু নির্বাচন হলে অধিকাংশ ইউনিয়নে বিপুল ভোটে জাতীয় পার্টি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ কিশোরগঞ্জ সংবাদ প্রতিবেদকের সাথে মতবিনিময়কালে, এমন অভিমতই ব্যক্ত করেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন দুলাল।

তিনি বলেন, উপজেলার এগারোটি ইউনিয়নের দশটিতেই আমরা গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা যাচাই করে লাঙ্গল প্রতীকে প্রার্থী মনোনয়ন দিয়েছি। গুজাদিয়া ইউনিয়নে কোন যোগ্য প্রার্থী না পাওয়ায় আমরা সেখানে কোন মনোনয়ন দেইনি।

তিনি আরও জানান, নির্বাচনে জয় পরাজয় থাকবেই। তবে জয়ের ব্যাপারে আমরা যথেষ্ট আশাবাদী।

ইউপি নির্বাচনে ক্ষমতাসীন সরকার দলীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের কোন প্রভাব বিস্তার করার সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দলীয় প্রভাব বিহীন নিরপেক্ষ নির্বাচনে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে সরকারের অঙ্গীকারের প্রতি আস্থা রেখেই জাতীয় পার্টি ইউপি নির্বাচনে অংশ নিয়েছে।

এছাড়াও, ইউপি নির্বাচনে শক্তিশালী প্রতিপক্ষ করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল এখন সুস্পষ্ট। প্রায় প্রতিটি ইউনিয়নেই আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে। সে বিষয়টিকেও ভোটের মাঠে বিজয়ী হওয়ার ক্ষেত্রে বড় ট্রাম্প কার্ড হিসেবে দেখছেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com