শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পাকুন্দিয়ার চণ্ডিপাশায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন মোঃ শামছু উদ্দিন চেয়ারম্যান

এম এ হান্নান, পাকুন্দিয়া,কিশোরগঞ্জ / ২০৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় এই প্রথম ইভিএম ভোট হচ্ছে । আগামী ৩১ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৯ নং চন্ডিপাশা ইউনিয়নে এবার চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়বেন মোঃ শামছু উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শামছু উদ্দিন চন্ডিপাশা ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন। মাঠ জরিপে দেখা যায়, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ মানুষের মুখে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

বৈশ্বিক করোনা মহামারী চলাকালীন সময়ে চেয়ারম্যান হিসেবে তার উদ্যোগ জনমনে ব্যাপক সাড়া ফেলে। চন্ডিপাশা ইউনিয়নের তৃণমুল পর্যায়ের কর্মহীন হয়ে যাওয়া শ্রমজীবী অসহায় সাধারণ গরিব পরিবারের মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন শামছু উদ্দিন ।

একইসাথে এলাকার বিভিন্ন হাটবাজারে জনসচেতনতা মূলক প্রচারণাসহ বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা হাত পরিস্কার করার সাবান, ডেটল ও জিবানু ধ্বংস করার জন্য স্প্রে বিতরণ করেছেন। তার সময়ে যথেষ্ট স্বচ্ছতার সাথে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি কার্ড বিতরণ করা হয়েছে।

এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে সেবামূলক কর্মকান্ড পরিচালনা করায় এলাকায় বেশ পরিচিতি ও সুনাম লাভ করেছেন তিনি।

৩১ জানুয়ারির ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ইউনিয়নের ছোট-বড় হাট-বাজারের চায়ের দোকান গুলোতে সকাল-সন্ধ্যার আড্ডায় সম্ভাব্য প্রার্থীদের পক্ষে-বিপক্ষে তর্ক ও চুলছেড়া বিশ্লেষণ করছেন সাধারন ভোটররা।

ভোটারদের প্রত্যাশা যতই প্রার্থীর চাপ থাকুক না কেন সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন ব্যক্তিকে ইভিএম বিপ্লবের মাধ্যমে সমর্থন দেবে জনগন। সুষ্ঠ ও নিরপেক্ষ নিবার্চন অনুষ্ঠিত হলে যারা সব সময় অসহায় গরিব সাধারন জনগনের বিপদে-পাশে থাকবে তাদেরকেই নির্বাচিত করবে ভোটাররা।

অনেকেই বলছেন চন্ডিপাশায় স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হওয়ার আভাস পাওয়া যাচ্ছে তৃণমুল পর্যায়ের ভোটারদের মাঝে।

মতবিনিময় কালে মোঃ শামছু উদ্দিন চেয়ারম্যান বলেন, চন্ডিপাশা ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডের গতিশীলতা ধরে রাখতে হলে দক্ষ নেতৃত্বের প্রয়োজন। ইউনিয়নের মানুষ এখন আগের চেয়ে অনেকটাই সচেতন হয়েছেন। ভোটাররা নিরপেক্ষ ভোট প্রদানের মাধ্যমে একজন শিক্ষিত, দক্ষতাসম্পন্ন, যোগ্য ও সৎ ব্যাক্তিকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করবেন।

শামছু উদ্দিন আরও জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২য় বারের মতো আমি স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি। কোন জনবিচ্ছিন্ন আগন্তুক হিসেবে নয়, এখানের সকল শ্রেনী পেশার সাধারন মানুষের দোয়া ও আন্তরিক ভালবাসা এবং তাদের আস্থা অর্জনের মাধ্যমেই নির্বাচনে বিজয়ী হয়ে জনগনের ন্যায্য অধিকার তাদের কাছে পৌঁছে দিতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com